September 19, 2024, 1:36 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

ডিভোর্সি পুরুষকে বিয়ে করা উচিত : শ্রীময়ী

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: পশ্চিমবঙ্গের অভিনেতা কাঞ্চন মল্লিক সহকর্মী অভিনেত্রী অনিন্দিতা দাসকে ভালোবেসে বিয়ে করে প্রথম সংসার শুরু করেছিলেন তিনি। কিন্তু ২০১০ সালে ভেঙে যায় তাদের সাত বছরের সেই সংসার। এরপর গাঁটছড়া বাঁধেন আরেক অভিনেত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। চলতি বছরের গেলো ১০ জানুয়ারি ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। তবে দ্বিতীয় সংসার ভাঙার এক মাসের মাথায় তৃতীয় বিয়ে করেন কাঞ্চন। গেলো ১৪ ফেব্রুয়ারি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে আইনি বিয়ে সম্পন্ন করেন কাঞ্চন। চলতি মাসে সামাজিক রীতি মেনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা।

জানা যায়, কাঞ্চনের তৃতীয় স্ত্রী পিংকির বর্তমান বয়স ২৭ বছর। অন্যদিকে কাঞ্চনের ৫৩। দুজনের অসম বয়স নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন কাঞ্চন – শ্রীময়ী। পাশাপাশি পরকীয়ার অভিযোগও রয়েছে এই দম্পতির বিরুদ্ধে। কারণ পিংকির সঙ্গে সংসার চলাকালীন কাঞ্চনের জীবনে আগমন ঘটে শ্রীময়ীর। আর সেই পরকীয়ার জেরেই নাকি সংসার ভাঙে তাদের।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে সমালোচনা – বিতর্ক নিয়ে কথা বলেছেন শ্রীময়ী। তিনি বলেন, ডিভোর্সি পুরুষকেই বিয়ে করা উচিত। শ্রীময়ী আরও বলেন, ডিভোর্সি পুরুষকে বিয়ে করা ভুল – এটা আমি একদম মানি না। আমি তো উল্টো কথাই বলব। কাঞ্চনের আইনত বিবাহবিচ্ছেদ হয়েছে। এরকম তো নয় যে, একসঙ্গে তিন – চারটে বিয়ে করে রেখেছে সে।একসঙ্গে থাকতে না পারলে সম্পর্ক থেকে মানুষ সরে আসে। দুজনেই ভুল করে। কাঞ্চন বিয়ের মধ্য দিয়ে যেতে যেতে যে ভুল দেখতে পেয়েছে, সেই ভুল আর আমার সঙ্গে করবে না। আমি নিশ্চিত। তাই ডিভোর্সি পুরুষকেই বিয়ে করা উচিত বলেই মনে করি।

শ্রীময়ী আরও বলেন, আসলে আমাদের বন্ধুত্ব থেকে বিয়ে, তারপরে প্রেম। এই সম্পর্কের কম লড়াই তো ছিল না। পরকীয়া বলে দাগিয়ে দেওয়া হলো। তারপর কাঞ্চনের বিচ্ছেদ নিয়ে ওঠাপড়া, বিয়ে যে হবে সেটাও ভাবিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com